বিয়ানীবাজারে জুয়া খেলার সরঞ্জামাদি ও নগদ টাকাসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে উপজেলার লাউতা ইউনিয়নের আশকান্দি এলাকার একটি টিলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেয়ার সরঞ্জাম এবং নগদ ৮ হাজার ৬’শত টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের বারইগ্রাম পশ্চিমপাড়া এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে আকবর হোসেন (৩০), জলঢুপ দক্ষিণ পাড়িয়াবহর এলাকার মৃত নুর উদ্দিনের ছেলে মনু মিয়া (৫২), জলঢুপ পাটলী এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে আব্দুর রব (৫২), জলঢুপ পাড়িয়াবহর এলাকার মৃত আজগর আলীর ছেলে সুনাম উদ্দিন (৪২)।

থানা পুলিশ জানায়, সিলেট জেলার অপরাধ দমন, আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ, খুন, ধর্ষণ, পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে জেলা পুলিশ সর্বাধিক গুরুত্ব দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় রোববার দিবাগত রাত ১টা ৪০ মিনিটের দিকে অতিরিক্ত পুলিশ সুপার জকিগঞ্জ সার্কেল ইয়াহিয়া আল মামুনের তত্ত্বাবধানে এবং বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ দেবদুলাল ধর এর নির্দেশনায় এসআইআব্দুর রহিম ও এসআই ফয়সাল সঙ্গীয় অফিসার ফোর্সসহ বিয়ানীবাজার উপজেলার লাউতা ইউনিয়নের আশকান্দি এলাকার একটি টিলায় অভিযান চালিয়ে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ আট হাজার ছয়শত টাকাসহ ৫ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়।

বিয়ানীবাজার থানার পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শিমুল রায় প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।